ঢাকা    বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
শিরোনাম
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার সালথায় নির্বাচনের ৬ দিন আগে প্রতীক বরাদ্দ পেলেন ২ চেয়ারম্যান প্রার্থী লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, ভোটের সুষ্ঠু পরিবেশ চান চেয়ারম্যান প্রার্থী কাঁঠালিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা তরিকুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ পায়রা বন্দরে প্রথমবারের মতো নোঙর করল বিদেশি জাহাজ কালীগঞ্জে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার: নজরুল ইসলাম খান ধর্মপাশায় স্বাস্থ্যসেবা বিষয়ক সমন্বয় সভা প্রার্থিতা ফিরে পেয়ে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত ওয়াদুদ মাতুব্বর


প্রচ্ছদ » বরিশাল » মঠবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

মঠবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত


মঠবাড়িয়া,( পিরোজপুর ) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩


 মঠবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
পিরোজপুর: মঠবাড়িয়ায় গ্রামীন সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. ইব্রাহিম মুসুল্লী নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার টিয়ারখালী-গুলিসাখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম উপজেলার গুলিসাখালী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবু সালেহ মুসুল্লীর ছেলে। সে টিয়ারখালী বাজারের একজন মুরগী ব্যবসায়ী ছিলেন।
জানাগেছে, ইব্রাহিম মুসুল্লী বৃহস্পতিবার রাত ৮টার দিকে টিয়ারখালী বাজার থেকে নিজ মটরসাইকেল যোগে গুলিসাখালী বাজারে যাচ্ছিল। পথে মৃধা বাড়ির সম্মুখের মোর ঘোড়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর জখম হয়। এ সময় স্থাণীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিম কে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি রেগুলার মামলা হয়েছে এবং লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

এনএন

বাংলাদেশ সময়: ১৭:১৪:২৫   ১১৮ বার পঠিত  |      







বরিশাল থেকে আরও...


লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, ভোটের সুষ্ঠু পরিবেশ চান চেয়ারম্যান প্রার্থী
কাঁঠালিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা তরিকুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ
পায়রা বন্দরে প্রথমবারের মতো নোঙর করল বিদেশি জাহাজ
কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে ত্রি-মুখী লড়াইয়ের আভাস



আর্কাইভ