ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » প্রধান সংবাদ » শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না: রিজভী

শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না: রিজভী


আজকের রূপান্তর ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ মে ২০২৪


শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না: রিজভী

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন,২০১৮ সালে বিএনপি জাতীয় নির্বাচনে গিয়েছিল। আওয়ামী লীগ আগের রাতে ভোট কেটে নিয়ে ক্ষমতায় গেয়েছিল। বিএনপির মতো এত বড় রাজনৈতিব দলকে পাঁচটি সিট ধরিয়ে দিয়েছিল। বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম করে, নির্যাতন করে, মিথ্যা মামলা দিয়ে কারাগারে প্রেরণ করে, কবরবাসীদের নামে, হজ পালনরতদের নামে, মৃত্যু শয্যায় থাকা নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, গুম খুন করে ভোট ডাকাতি করেছিল তারা। শেখ হাসিনার অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না।

সারা দেশে চলমান তীব্র তাপদাহে অতিষ্ঠ নগরীর পথচারীদের মাঝে ঢাকা মহানগর উত্তর বিএনপির পক্ষ থেকে আজ বুধবার (১ মে) খাবার পানি, স্যালাইন বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, সাবেক মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, মাহমুদুর রহমান সুমন, তারিকুল আলম তেনজিং, আনোয়ারুজ্জামান আনোয়ার, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।

প্রধানমন্ত্রীর গতকালের বক্তব্যের তীব্র সমালোচনা করে বিএনপির এ সিনিয়র নেতা বলেন, অতি বাম আর অতি ডানরা আপনাকে ক্ষমতাচ্যুত করতে চায় না। এ দেশের মানুষ আপনাকে আর সিংহাসনে দেখতে চায় না। কারণ আপনি জনগণের ভোটে নির্বাচিত নন, জনগণ আপনাকে ভোট দেয়নি। আপনি হলেন অতি ফ্যাসিবাদ, অতি জুলুমবাজ, অতি বলপ্রয়োগকারী, অতি ভারতের তাবেদার।

রিজভী বলেন, বর্তমানে যে ভয়াবহ দুর্যোগ চলছে তা শুধু প্রাকৃতিক দুর্যোগ নয়। এটি ক্ষমতাসীনদের অপরিকল্পিত উন্নয়নের সৃষ্ট দুর্যোগ। তথাকথিত উন্নয়নের নামে পদ্মা সেতু, মে্ট্রোরেল নির্মাণ, ফ্লাইওভার নির্মানের নামে শুধু লুটপাট করা হয়েছে। আর সে টাকা বিদেশে পাচার করে অট্রেলিয়া, দুবাই, কানাডায় সেকেন্ডহোম তৈরি করা হয়েছে।

এনএন

বাংলাদেশ সময়: ১৯:১২:১০   ৩৪ বার পঠিত  |   







প্রধান সংবাদ থেকে আরও...


ডোনাল্ড লুর বক্তব্যের পর ফখরুলের কথার মূল্য নেই: সেতুমন্ত্রী
শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন
যুক্তরাষ্ট্রের ক্ষমতা এখানে বিস্তৃত হবে মনে করার কারণ নেই:ওবায়দুল কাদের
হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর
তিস্তা সেচ প্রকল্প উন্নয়নে ৪ লাখ গাছ কাটার সিদ্ধান্তে ক্ষুব্দ বিরোধীদলীয় নেতা



আর্কাইভ