ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » খুলনা » পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি

পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি


পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে ২০২৪


 পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা চুরি

খুলনা: পাইকগাছায় চোরেরা পরিবারের চার সদস্যকে জিম্মি করে সোনা, গহনা ও নগদ টাকা সহ ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বুধবার রাত ২ টার দিকে সঙ্গ বদ্ধ তিন চোর ঘরের বরান্দার গ্রিল ভেঙ্গে পরিবারের চার সদস্যকে দেশিও অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে চুরি করে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় দস্যুতার অভিযোগে অজ্ঞাতদের নামে মামলা হয়েছে।
জানাগেছে, পাইকগাছা পৌরসভার সরল গ্রামের ৫ নং ওয়ার্ডের চিরঞ্জিত কুমার মন্ডল(৫৫) এর বাড়িতে বুধবার রাত ২ টার দিকে বান্দার গ্রিল ভেঙ্গে স্বর্ণলংকার ও নগদ টাকা নিয়ে গেছে চোরেরা। বাড়ির মালিক চিরঞ্জিত জানান, আমরা খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। আমার স্ত্রী বাচ্চাদের নিয়ে একটি ঘরে ঘুমায় আর আমি অন্য ঘরে ঘুমিয়ে পড়ি। রাত দুইটার দিকে একদল সঙ্গবদ্ধ চোর আমার বারন্দার গ্রিল কেটে ঘরে ঢুকে প্রথমে আমার স্ত্রী ও সন্তাদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ফেলে।

আমার ঘরের বাহির পাশ দিয়ে আমাকে ঘনে বন্ধ করে রাখে। এ সময় চোরেরা আলমারী ভেঙ্গে প্রায় চার ভরি স্বর্ণের চেইন ও নগদ ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, চুরি হওয়া বাড়িতে গিয়েছিলাম। আমরা চুরির বিষয়টি নিয়ে তদন্ত করছি এবং চোরদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এনএন

বাংলাদেশ সময়: ২৩:৩৯:০১   ২৯ বার পঠিত  |   







খুলনা থেকে আরও...


সুন্দরবন থেকে হরিণের রান্না করা মাংস উদ্ধার
পাইকগাছায় কৈশোর মেলা, সাংস্কৃতিক প্রতিযোগিতা
পাইকগাছায় চিংড়ি ঘের নিয়ে মারামারিতে উভয়পক্ষের আহত ৪
পাইকগাছার চাঁদখালীতে ২০ হাজার মানুষের জন্য করবস্থানের নির্মানের দাবি
ভেড়ামারায় আনসার ভিডিপি সদস্যদের ব্রিফিং



আর্কাইভ