ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » ঢাকা » মা-মেয়ের লাশ উদ্ধার, চিরকুটে যা লেখা ছিল

মা-মেয়ের লাশ উদ্ধার, চিরকুটে যা লেখা ছিল


মাহবুবুর রহমান টিপু, ( ঢাকা )
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে ২০২৪


মা-মেয়ের লাশ উদ্ধার, চিরকুটে যা লেখা ছিল

ঢাকা: দোহারে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার বিলাসপুর ইউনিয়নের দেবীনগর এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করেন পুলিশ।
এ সময় একটি চিরকুট পাওয়া যায়।

মৃতরা হলেন- ওই গ্রামের সৌদি প্রবাসী সিরাজ শেখের স্ত্রী কাজল (২৯) ও তার দেড় বছরের মেয়ে তাবাসুম।

নিহতের শাশুড়ি আসমা জানান, বুধবার বিকালে কাজলের ঘরের দরজা বন্ধ থাকায় তাকে ডাকাডাকি করলেও তিনি সাড়া না দেওয়ায় প্রতিবেশীদের ডেকে আনি। পরে সবার সহযোগিতায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত কাজলের এবং খাট থেকে তার মেয়ের নিথর দেহ উদ্ধার করা হয়।

কাজলের শাশুড়ি আরও বলেন, আমাদের পারিবারিক কোনো দ্বন্দ্ব ছিল না। তবে সকালে কাজলের মন খারাপ ছিল। তার পুত্রবধূ আত্মহত্যা করেছেন দাবি করে তিনি বলেন, কী কারণে, কেন ওরা আত্মহত্যা করেছে বলতে পারি না।

এ সময় সেখান থেকে একটি চিরকুট উদ্ধার করেন দোহার থানা পুলিশ। চিরকুটে লেখা ছিল- ‘সবার কাছে একটি অনুরোধ আমার লাশটি পোস্টমর্টেমে দিয়েন না, আর আমার স্বামীরে আমার লাশ দেখাইয়েন না। যদি দেখান তাহলে আমি মরেও শান্তি পাব না। সবার কাছে আমি ক্ষমা চাচ্ছি। যদি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন। মা আমার খাদিজাকে দেখে রেখ আর তোমার কাছে রেখো…. আমার লাশটা যেন আমার বাবার বাড়ি নিয়ে দাফন-কাফন করা হয়।’

তবে স্থানীয়দের ধারণা স্বামীর সঙ্গে রাগ করে মেয়েকে মেরে নিজে আত্মহত্যা করেছেন। তবে তদন্ত করে এ ঘটনার রহস্য উদঘাটনের দাবি জানান তারা।

এ ব্যাপারে দোহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন, পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে একটি চিরকুট পাওয়া গেছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এনএন

বাংলাদেশ সময়: ২৩:৪৯:৪১   ৬৯ বার পঠিত  |   







ঢাকা থেকে আরও...


ভাঙ্গায় সংবাদকর্মীদের গালিগালাজ করলেন প্রধাণ শিক্ষক
সাজাপাপ্ত বিএনপি নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন আমিনুল হক
ডাকাতি করতে গিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪
ফরিদপুর চিনিকলে মাঠ দিবস অনুষ্ঠিত
নরসিংদীতে পুকুর থেকে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার



আর্কাইভ