ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » বরিশাল » চরফ্যাসনে তরুনীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় মাকে মারধর

চরফ্যাসনে তরুনীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় মাকে মারধর


ব্যুরো অফিস, ( চরফ্যাসন )
প্রকাশ: শুক্রবার, ১০ মে ২০২৪


 চরফ্যাসনে তরুনীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় মাকে মারধর
ভোলা: চরফ্যাসনের শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নে বসত বাড়ি সংলগ্ন টিউবয়েল থেকে পানি আনতে গেলে এক তরুনীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী মো. ফারুক নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। এঘটনায় ভিক্টিম তরুনীর মা প্রতিবাদ করায় ঘটনাকে ধামচাপা দিতে ভিক্টিম তরুনীসহ তার মাকে হাত-পা বেধে মধ্যযোগীয় কায়াদায় নির্যাতন করেন অভিযুক্ত ফারুকসহ তার পরিবারের সদস্যরা। গত মঙ্গলবার সন্ধ্যায় ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর আইচা গ্রামের ভিক্টিম তরুনীর বসত বাড়ি সংলগ্ন এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার মা ও মেয়েকে গুরুতর আহত অবস্থায় রাতেই স্বজনরা উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওই তরুনীর পরিবার সুত্রে জানাগেছে।

ভিক্টিম তরুনীর জানান, ফারুক ও তিনি পরম্পর প্রতিবেশী। তার শশীভূষণ থানর রসুলপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর আইচা গ্রামের বসবাস করেন। গত মঙ্গলবার বিকালে তিনি গৃহস্থলির কাজ শেষে বসত বাড়ি সংলগ্ন সরকারী টিউবয়েলে খাওয়ার পানি আনতে যান। এসময় প্রতিবেশী ফারুক তাকে একা পেয়ে ঝপটে ধরে বাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা করেন। তার ডাক চিৎকারের তার মা তাকে উদ্ধার করেন। তার মা তৎক্ষনিক ঘটনাটির প্রতিবাদ করেন এবং প্রতিবেশীদের জানান। এতেই ক্ষিপ্ত হন অভিযুক্ত ফারুক। ধর্ষণ চেষ্টার ঘটনাকে ধামাচাপা দিতে অভিযুক্ত ফারুকসহ তার পরিবারের সদস্য মাহে আলম, মুক্তা, তামিম,তাসলিমাসহ কয়েকজন মিলে তার ওপর অর্তকিত হামলা চালান। তাকে উদ্ধারের তার মা এগিয়ে গেলে ওই চক্র তার মাকে হাত-পা বেধে মধ্যেযোগীয় কায়দায় নির্যাতন করেন। তাদের চিৎকারে প্রতিবেশীরা তাদেরকে হামলার কবল থেকে উদ্ধার করে চরফ্যাসন হসপাতালে পাঠান।
অভিযুক্ত ফারুক জানান, ধর্ষণ চেষ্টার মতো কোন ঘটনাই ঘটেনি। টিউবয়েলের পানি নেয়ার নিয়ে তর্কবির্তক হয়েছে।
শশীভূষণ থানার ওসি মু. এনামুল হক জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

এনএন

বাংলাদেশ সময়: ০:৪৫:১৫   ৪৪ বার পঠিত  |   







বরিশাল থেকে আরও...


লালমোহনে দুদকের উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন
রাঙ্গাবালীর উপজেলা চেয়ারম্যান প্রার্থী জহিরের প্রার্থীতা প্রত্যাহার
ইলিশ রক্ষার নিষেধাজ্ঞায় অস্তিত্ব সংকটে সাগরের জেলেরা
নাজিরপুরে ৪৮ ঘণ্টার মধ্যে নবজাতক শিশুর জন্ম নিবন্ধন কার্ড বিতরন
পটুয়াখালীতে তিন উপজেলায় অভিনব কায়দায় বিএনপি নেতাদের ভোট বর্জন



আর্কাইভ