ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » নির্বাচন » পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৬১ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৬১ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ


আঃ মজিদ খান, (পটুয়াখালী )
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪


 পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৬১ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ


পটুয়াখালী:
আসন্ন ৯ মার্চ অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, ৩ টি সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ১৫ জন ও ৯ টি সাধারন কাউন্সিলর পদে ৪১ জন প্রতিদ্বন্দী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।
প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হচ্ছেনঃ মেয়র পদে মহিউদ্দিন আহম্মেদ(জগ), ডাঃ শফিকুল ইসলাম (মোবাইল), মো. এনায়েত হোসেন (নারিকেল গাছ), আবুল কালাম আজাদ( রেল ইঞ্জিন) ও মো. নাসির উদ্দিন খান( কম্পিউটার)। ১, ২ ও ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে মোসাঃ তানিয়া বেগম( আনারস), নাহিদা আক্তার পারুল( বলপেন), মিতু সিকদার( জবাফুল), লাইলি বেগম(অটো রিক্সা), মনি আক্তার( টেলিফোন) ও সীমা সরকার শোভা( চশমা), ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত আসনে-জাহানারা বিনতে সিকান্দার( আনারস), লাইজু( জবাফুল), সংগীতা বিশ্বাস( চশমা), শিরিন আক্তার( অটো রিক্সা) ও ঝর্না সিকদার( টেলিফোন), ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত কাউন্সিলর আসনে মায়মুনা আক্তার( জবাফুল), সৈয়দা আকলিমুন নেছা রুবী(অটোরিক্সা), নাজিরা ইসলাম (চশমা) ও তানিয়া আহমেদ(আনারস)।
১ নং সাধারন আসনের কাউন্সিলর পদে -মোহাম্মদ হানিফ হাওলাদার( ডালিম), সৈয়দ মহিউদ্দিন সোহাগ( পাঞ্জাবী), মো. লোকমান হোসেন( উটপাখি) ও মো. নিজামুল হক( পানির বোতল), ২ নং সাধারন আসনে মো. চানু খা( পানির বোতল), মো. ফারুক মৃধা ( পাঞ্জাবী) ও মো. জাকির হোসেন( উটপাখি),
৩ নং সাধারন আসনে- মো. জাহিদ হোসেন( টেবিলল্যাম্প), মো. ফারুক হোসেন রানা( পানির বোতল), মো. আনোয়ারুল ইসলাম( পাঞ্জাবী), শফিকুল খান(উটপাখি), কানাই লাল সাহা( ডালিম) ও মো. লিংকন হোসেন মাহারাজ( ব্রিজ), ৪ নং সাধারন আসনে মো.শফিকুল ইসলাম স্বপন( উটপাখি), মো. সাইদুর রহমান( পাঞ্জাবী), মো. মনিবুর রহমান (টিবিল ল্যাম্প) ও মো. খলিলুর রহমান ( ব্রিজ), ৫ নং সাধারন আসনে মো. আলাউদ্দিন আলাল( ব্রিজ), মো. কামরুজ্জামান হেলাল( ডালিম), মো. কবির সিকদার (উটপাখি) ও মো. তারিকুল ইসলাম( পাঞ্জাবী), ৬ নং সাধারন আসনে- মো. রাসেল বিশ্বাস( টেবিলল্যাম্প), মো. কামাল হোসেন( উটপাখি), মো. মিজানুর রহমান হান্নান( পাঞ্জাবী), মো. শরিফুল আলম বাবু( ডালিম) ও মো. রেজাউল হাসান( ব্রিজ), ৭নং সাধারন আসনে - তুহিন খন্দকার( উটপাখি), মো. অলি আহমেদ( গাজর), অনিক খন্দকার( পাঞ্জাবী), মো.রেজাউল করিম( ডালিম), মো. নিজামুল হক( টেবিলল্যাম্প), মো. তৌহিদুল ইসলাম( ব্রিজ) ও মো. লুৎফর রহমান শাহরিয়ার( পানির বোতল), ৮ নং সাধারন আসনের - মো. দেলোয়ার হোসেন আক(উটপাখি), মো. শাহীন মৃধা( পানির বোতল), মো. মিজানুর রহমান ডালিম) ও মো. রাকিব আকন( পাঞ্জাবী), ৯ নং সাধারন আসনের - এস এম মতিন মাহমুদ( পানির বোতল), মো. বেল্লাল হোসেন( উটপাখি), মো. সোহাগ উদ্দিন মৃধা( ব্রিজ) ও মোহাম্মদ ফোরকান মাহমুদ(ডালিম)।
২৩ ফেব্রুয়ারী শুক্রবার সকালে জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের হাতে প্রতীক তুলেদেন রিটানিং অফিসার জেলা নির্বাচন অফিসের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান। তাকে সহযোগিতা করেন সহকারী রিটানিং অফিসার মো. মিজানুর রহমান খান।

এনএন

বাংলাদেশ সময়: ১৬:২৬:২৪   ১৭৭ বার পঠিত  |   







নির্বাচন থেকে আরও...


পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৬১ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
চরফ্যাসনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন নিজাম উদ্দিন রাসেল
মনপুরায় দুই ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষণা
নির্বাচনে হারলেও মাঠ ছাড়বে না মাহিয়া মাহি
এক সপ্তাহের মধ্যে তপশিল ঘোষণা হতে পারে: ইসি আনিছুর



আর্কাইভ