ঢাকা    বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
শিরোনাম
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার সালথায় নির্বাচনের ৬ দিন আগে প্রতীক বরাদ্দ পেলেন ২ চেয়ারম্যান প্রার্থী লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, ভোটের সুষ্ঠু পরিবেশ চান চেয়ারম্যান প্রার্থী কাঁঠালিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা তরিকুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ পায়রা বন্দরে প্রথমবারের মতো নোঙর করল বিদেশি জাহাজ কালীগঞ্জে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার: নজরুল ইসলাম খান ধর্মপাশায় স্বাস্থ্যসেবা বিষয়ক সমন্বয় সভা প্রার্থিতা ফিরে পেয়ে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত ওয়াদুদ মাতুব্বর


প্রচ্ছদ » রংপুর » নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত


এন.এম হামিদী,( নীলফামারী )
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪


 নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

নীলফামারী: “স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে নীলফামারীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।
রোববার (২৮ এপ্রিল) কর্মসুচির অংশ হিসেবে সকালে জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মাহমুদুল করিমের নেতৃত্বে আদালত চত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আদালত চত্তরে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মাহমুদুল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক (জেলা জজ) এ.বি.এম গোলাম রসুল, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম,সিভিল সার্জন ডা.হাসিবুর রহমান,নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অক্ষয় কুমার রায় প্রমুখ। সভায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহদেব চন্দ্র রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার উৎপল ঘোষ।

এসময় জেলা লিগ্যাল এইড কমিটির প্যানেল আইনজীবীদের মধ্যে সেরা দুইজন প্যানেল আইনজীবী নির্বাচিত হন এ্যাড. আনোয়ার হোসেন ও এ্যাড. রোকসানা আঞ্জুম লিজা। আলোচনা শেষে তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও দিনব্যাপী বিশেষ আইনগত সেবা প্রদান সহ নানা কর্মসূচি পালন করা হচ্ছে।

এনএন

বাংলাদেশ সময়: ২০:১২:৫৮   ৩৫ বার পঠিত  |      







রংপুর থেকে আরও...


পাঁচ হাজার পিস নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ যুবক আটক
নীলফামারীতে ধান, চাল সংগ্রহের উদ্বোধন
পীরগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী
ডিমলায় হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ডিমলায় আগুনে পুড়ে বসতবাড়ি ভষ্মীভূত



আর্কাইভ