ঢাকা    বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
শিরোনাম
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেপ্তার সালথায় নির্বাচনের ৬ দিন আগে প্রতীক বরাদ্দ পেলেন ২ চেয়ারম্যান প্রার্থী লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, ভোটের সুষ্ঠু পরিবেশ চান চেয়ারম্যান প্রার্থী কাঁঠালিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা তরিকুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ পায়রা বন্দরে প্রথমবারের মতো নোঙর করল বিদেশি জাহাজ কালীগঞ্জে আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার: নজরুল ইসলাম খান ধর্মপাশায় স্বাস্থ্যসেবা বিষয়ক সমন্বয় সভা প্রার্থিতা ফিরে পেয়ে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত ওয়াদুদ মাতুব্বর


প্রচ্ছদ » বরিশাল » আমতলীতে উদ্বোধন হলো রুপালি ব্যাংকের নতুন শাখা

আমতলীতে উদ্বোধন হলো রুপালি ব্যাংকের নতুন শাখা


জেলা প্রতিনিধি (পটুয়াখালী )
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪


 আমতলীতে উদ্বোধন হলো রুপালি ব্যাংকের নতুন শাখা

বরিশাল: রূপালী ব্যাংক পিএলসি এর পটুয়াখালী জোনের বরগুনা জেলার “আমতলী শাখা” নতুন ঠিকানায় নতুনরূপে যাত্রা শুরু করলো।২০১৩ সনে কার্যক্রম শুরু করা আমতলী শাখাটি সকল আধুনিক সুযোগ সুবিধা নিয়ে উন্নত গ্রাহক সেবার দৃঢ় শপথ নিয়ে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও বরিশাল বিভাগীয় প্রধান জনাব রোকনুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রূপালী ব্যাংক পিএলসি বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল হালিম, উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ কুদ্দুছ মিয়া এবং ভবন মালিক জনাব মোঃ গোলাম সরোয়ার টুকু।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক ও পটুয়াখালী জোনাল ম্যানেজার জনাব মোঃ মনজুর হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পটুয়াখালী জোনের সকল শাখা ব্যবস্থাপক ও চার শতাধিক গ্রাহকের উপস্থিতিতে নতুন ভবনে আমতলী শাখার ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুঠানের বক্তব্যে বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক জনাব রোকনুজ্জামান সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও উন্নত ব্যাংকিং সেবার মাধ্যমে শহর ও গ্রামীন জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে শাখাটিকে অধিকতর ব্যবসা সফল শাখা হিসাবে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন। তিনি এই শাখার মাধ্যমে গ্রামীণ অর্থনীতি তথা আমতলী পৌরএলাকা সহ অত্র এলাকার ব্যবসা বাণিজ্য ও কৃষি অর্থনীতিতে দৃঢ়তার সাথে অবদান রাখার সুযোগের কথা উল্লেখ করেন।

এনএন

বাংলাদেশ সময়: ২১:০৬:২৫   ৪৯ বার পঠিত  |      







বরিশাল থেকে আরও...


লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, ভোটের সুষ্ঠু পরিবেশ চান চেয়ারম্যান প্রার্থী
কাঁঠালিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা তরিকুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ
পায়রা বন্দরে প্রথমবারের মতো নোঙর করল বিদেশি জাহাজ
কাঁঠালিয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে ত্রি-মুখী লড়াইয়ের আভাস



আর্কাইভ