ঢাকা    বুধবার, ১৫ মে ২০২৪


প্রচ্ছদ » ঢাকা » মাদক ও জুয়া নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র :অতিরিক্ত পুলিশ সুপার

মাদক ও জুয়া নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র :অতিরিক্ত পুলিশ সুপার


আড়াইহাজার ( নারায়ণগঞ্জ ) প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪


মাদক ও জুয়া নির্মূল করা সময়ের ব্যাপার মাত্র :অতিরিক্ত পুলিশ সুপার
নারায়ণগঞ্জ: আড়াইহাজারে উঠান বৈঠক ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলেউপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) পিপিএম (সেবা) মোহাম্মদ সোহান সরকার।
সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ (সি-সার্কেল) সরকারী পুলিশ সুপার হাবিবুর রহমান, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আমাউল্যাহ আমানসহ ওই ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোহান সরকার বলেন, আড়াইহাজার এলাকা ডাকাত, মাদক ও জুয়ার অভয়ারণ্য হিসেবে একসময় পরিচিত ছিল। বর্তমানে পুলিশের নানামুখী উদ্যোগের কারণে এ উপজেলায় ডাকাত নির্মূল না হলেও নিয়ন্ত্রণে আসছে। তবে সকলে সহযোগিতা করলে মাদক ও জুয়া নির্মূল করা সময়ের ব্যপার মাত্র।

এ ব্যপারে পুলিশ প্রশাসনের কাজও চলমান আছে। সেবা প্রত্যাশীরা সকলের কাছে আসবে না, পুলিশ সেবা সকলের কাছে যাবে সেই লক্ষ্যে আজকের উঠান বৈঠক ও বিট পুলিশিং সভার আযোজন। এভাবে করে পুলিশ জনসাধারনের সেবায় কাজ করে যাবে।

এনএন

বাংলাদেশ সময়: ২১:০০:২৭   ৩১ বার পঠিত  |







ঢাকা থেকে আরও...


ভূঞাপুরে মাথায় অস্ত্র ঠেকিয়ে স্বামী-স্ত্রীকে জিম্মি করে ডাকতি
দোহারে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
সিংগাইরে প্রাইভেট হাসপাতালে হামলার অভিযোগ
দোহারে পদ্মানদীতে ডুবে কিশোরীর মৃত্যু
দোহারে বেকারীতে ভ্রাম্যমান আদালতের অভিযান ২ লক্ষ টাকা জরিমান



আর্কাইভ