ঢাকা    মঙ্গলবার, ২১ মে ২০২৪
শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ১৫৬ উপজেলায় ভোট মঙ্গলবার কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন,ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ লালমোহনে শালিক পাখি প্রতীকের পক্ষে ভোট চাইলেন একতা বাজার ব্যবসায়ীরা উপজেলা পরিষদ নির্বাচন রংপুরে বিএনপির নেতাকর্মীরা সক্রিয়, বাড়ছে ক্ষোভ ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবিতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভ রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড সুন্দরবন থেকে হরিণের রান্না করা মাংস উদ্ধার কলাপাড়ায় বজ্রপাতে নির্মান শ্রমিকের মৃত্যু কাঁঠালিয়ায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা


প্রচ্ছদ » ঢাকা » আড়াইহাজারে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আড়াইহাজারে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


আড়াইহাজার ( নারায়ণগঞ্জ ) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪


আড়াইহাজারে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
নারায়ণগঞ্জ: আড়াইহাজারে গাড়ি চাপায় সাইদুর রহমান (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দুপ্তারা ইউনিয়নের বান্টি এলাকার রয়েল ইউভিং অ্যান্ড কাটিংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুর নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার ভুলতা পেনাব এলাকার রশিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় মোটরসাইকেল নিয়ে সাইদুর বান্টি এলাকা থেকে গাউছিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত এক গাড়ি সাইফুলকে ধাক্কা দিয়ে ফেলে তার কোমরের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হন। এ সময় উপস্থিত জনতা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেন। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল ১০টার দিকে সাইনবোর্ড এলাকায় পৌঁছালে সাইদুরের মৃত্যু হয়।

আড়াইহাজার থানার ওসি আহসানউল্লাহ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এনএন

বাংলাদেশ সময়: ২৩:০৩:৩৫   ২২ বার পঠিত  |   







ঢাকা থেকে আরও...


ভাঙ্গায় সংবাদকর্মীদের গালিগালাজ করলেন প্রধাণ শিক্ষক
সাজাপাপ্ত বিএনপি নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন আমিনুল হক
ডাকাতি করতে গিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪
ফরিদপুর চিনিকলে মাঠ দিবস অনুষ্ঠিত
নরসিংদীতে পুকুর থেকে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার



আর্কাইভ