ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » শিরোনাম » সুনামগঞ্জ থেকে ৩টি ইজিবাইক চুরি, ৬দিন পর নবীগঞ্জ থেকে উদ্ধার

সুনামগঞ্জ থেকে ৩টি ইজিবাইক চুরি, ৬দিন পর নবীগঞ্জ থেকে উদ্ধার


এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ(হবিগঞ্জ)
প্রকাশ: বুধবার, ৮ মে ২০২৪


 সুনামগঞ্জ থেকে ৩টি ইজিবাইক চুরি, ৬দিন পর নবীগঞ্জ থেকে উদ্ধার

হবিগঞ্জ: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চুরি যাওয়া ৩টি ইজিবাইক (টমটম) উদ্ধার সহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, নেত্রকোনা জেলার মদন থানার গোবিন্দ্রশী (শান্তিপাড়া) গ্রামের আব্দুল হাসিমের পুত্র মোহন আহমেদ (২৫), সুনামগঞ্জ জেলার শাল্লা থানার নারকিলা গ্রামের সফর আলীর পুত্র জুবেদ মিয়া (৩২), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার মধ্যসমেত গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র আবু সালেহ (৩৩) ও একই থানার নোয়াগাঁও গ্রামের মৃত শাহাব উদ্দিনের পুত্র রাহেল আহমদ (২৫)।

পুলিশ সূত্রে জানাগেছে, গত ৩ মে বিভিন্ন সময়ে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর শহরের পৌর পয়েন্ট, টিএন্ডটি রোড ও হেলিপ্যাড এলাকার প্রধান সড়ক থেকে একে একে ৩টি ইজিবাইক (টমটম) চুরি হয়। এ ঘটনায় উপজেলার নারিকেলতলা গ্রামের মৃত কনাই মিয়ার পুত্র শাহাব উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগের প্রেক্ষিতে জগন্নাথপুর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মোহন আহমদ ও জুবেদ মিয়াকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় নবীগঞ্জ থানার মনসুর গ্রামের প্রবাসী এনাম উদ্দিনের বাড়ির গ্যারেজ থেকে জগন্নাথপুর থেকে চুরি হওয়া ৩টি ইজিবাইক (টমটম) উদ্ধার করা হয়। এ সময় চুরির সাথে জড়িত থাকায় আবু সালেহ ও রাহেল আহমদকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলামঘ টনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত টমটম জব্দ আছে এবং গ্রেফতারকৃত চোরদের বুধবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়ছে। এ ঘটনায় দায়েরকৃত মামলাটি তদন্তাধীন রয়েছে।

এনএন

বাংলাদেশ সময়: ২২:৩৩:০১   ২৮ বার পঠিত  |   







শিরোনাম থেকে আরও...


গরমে নাজিরপুরে চাহিদা বেড়েছে তাল শাঁসের
পটুয়াখালীতে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম
নির্বাচনী আচরণবিধিমালা প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা
ভাঙ্গায় সংবাদকর্মীদের গালিগালাজ করলেন প্রধাণ শিক্ষক
কর্ণগ্রুপ বে- ক্রিয়েশন লিমিটেডের শ্রমিক নেতা ডিমলার ছেলে



আর্কাইভ