ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪


প্রচ্ছদ » রংপুর » ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট

ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট


অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর)
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে ২০২৪


 ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট
দিনাজপুর: ফুলবাড়ীতে দুপুরের খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে দিয়ে বাড়ীর স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, দুইটি ছাগলসহ সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে খাবারের খাবারের সাথে দুর্বৃত্তদের কেউ না কেউ চেতনানাশক ওষুধ মিশিয়ে দিয়ে এই অপকর্ম করেছে।
ঘটনাটি ঘটেছে, গত বুধবার (৮ মে) ফুলবাড়ী পৌর এলাকার চকচকা গ্রামের চকচকা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মিষ্টি ব্যবসায়ী রশিদুল ইসলামের বাড়ীতে।
গত বুধবার (৮ মে) দুপুরের খাবার সাথে চেতনা নাশক ওষুধ খেলেও বাড়ীর লোকজন চেতন পেয়েছেন পরদিন গতকাল বৃহস্পতিবার (৯ মে) সকাল ৬টার দিকে।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, রহিদুল ইসলামসহ তার পরিবারের সকলে গত বুধবার (৮ মে) দুপুরে খাবার খাওয়ার পর থেকে ঘুম ঘুম অনুভব করেন। সকলেই দুপুরের মধ্যেই ঘুমিয়েও পড়েন। সন্ধ্যায় ঘুম ভাঙলেও রাতের খাবার সেড়ে সকলে আবারো ঘুমিয়ে পড়েন। রহিদুল ইসলাম বৃহস্পতিবার (৯ মে) ভোর ৬ টায় ওঠে দেখেন তার শয়নকক্ষের সবকিছু এলোমেলো হয়ে আছে। তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা এসে দেখেন আলমিরাসহ বেশকিছু ডয়ার ভাঙা এবং জিনিসপত্র এলোমেলো। দেখা যায় তার বাড়ির মূল দরজাসহ শয়নকক্ষের তালা ভাঙা রয়েছে। পেছনে থাকা একটি প্লানশিটের দরজা ধারালো কিছু দিয়ে কাটা রয়েছে। এসময় কে বা কাহারা তার শয়নকক্ষে থাকা তিন ভরি ওজনের স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা, নগদ ৪৭ হাজার টাকা এবং গোয়াল ঘরে থাকা দুইটি ছাগল, যার আনুমানিক মূল্য ১৭ হাজার টাকা চুরি গেছে।
ভুক্তভোগী রহিদুল ইসলাম বলেন, আমাদের খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে কে বা কাহারা বাড়ির তালা কেটে সবকিছু লুট করে নিয়ে গেছে। এতে আমার প্রায় শোয়া চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের খুঁজে বের করা হবে।

এনএন

বাংলাদেশ সময়: ২২:১৫:৫৪   ২০ বার পঠিত  |   







রংপুর থেকে আরও...


ডিমলায় রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ
ডিমলায় শিশুকন্যাকে ধর্ষন, মামলা
ডিমলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ
উলিপুরে শিক্ষার্থী শুন্য প্রাইমারী স্কুল
উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় পীরগঞ্জে বিএনপির নেতা বহিস্কার



আর্কাইভ