ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম


প্রচ্ছদ » রংপুর » ফুলবাড়ীতে মিনি পিকআপের সাথে অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

ফুলবাড়ীতে মিনি পিকআপের সাথে অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩


অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর)
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে ২০২৪


ফুলবাড়ীতে মিনি পিকআপের সাথে অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩
দিনাজপুর: ফুলবাড়ীতে ওষুধবাহী মিনি পিকআপের সাথে ব্যাটারিচালিত অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সামসুল হক (৬৯) নামের এক ব্যক্তির ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর তিনজন। ঘটনাটি ঘটেছে, গতকাল বৃহস্পতিবার (৯ মে) সকাল ৮টার দিকে ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বারোকোনো নামক স্থানে।
নিহত সামসুল হক পার্বতীপুর উপজেলার হারিরামপুর ইউনিয়নের বারোঘরিয়া গ্রামের মৃত মজিতুল্লাহর ছেলে। আহত তিনজন হলেন, একই উপজেলার আনন্দ বাজার উত্তর গ্রামের ফয়জার আলীর ছেলে রফিকুল ইসলাম (৬৫), একই গ্রামের আল্লা মালিকের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও দলাইকোটা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. মাবুদ (৪২)। পেশায় হতাহতরা সকলেই জেলে। মাছ ধরে তারা জীবিকা নির্বাহ করতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সামসুল হকসহ ওই তিনজন ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুরের এক পুকুরে মাছ ধরার জন্য গতকাল বৃহস্পতিবার (৯ মে) সকালে মাছ মারার সরঞ্জামসহ ব্যাটারি অটো ভ্যানে আসার সময় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বারোকোনা ওষুধবাহী মিনি পিকআপের (ঢাকা মেট্রো-ন-২০-২৪০১) সাথে তাদের অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটো ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং পিকআপটি ছিটকে রাস্তার পার্শ্বের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সামসুল হকের মৃত্যু ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
থানার এসআই আসলাম উদ্দিন বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর মিনি পিকআপটির চালক ও সহকারী পালিয়ে গেছে। মরদেহ ও পিকআপটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং পিকআপটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে সড়ক আইনে মামলা হয়েছে।

এনএন

বাংলাদেশ সময়: ২২:১৯:৪৬   ৪৬ বার পঠিত  |   







রংপুর থেকে আরও...


ডিমলায় রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ
ডিমলায় শিশুকন্যাকে ধর্ষন, মামলা
ডিমলায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ
উলিপুরে শিক্ষার্থী শুন্য প্রাইমারী স্কুল
উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় পীরগঞ্জে বিএনপির নেতা বহিস্কার



আর্কাইভ