ঢাকা    সোমবার, ২০ মে ২০২৪
শিরোনাম


প্রচ্ছদ » রাজশাহী » সুজানগরে উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার বার্তা দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান

সুজানগরে উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার বার্তা দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান


এম.এ আলিম রিপন,সুজানগর ( পাবনা )
প্রকাশ: শুক্রবার, ১০ মে ২০২৪


 সুজানগরে উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার বার্তা দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান
পাবনা: উপজেলার মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করার পাশাপাশি সকল প্রকার ভালো কাজে মানুষের উপজেলাবাসীর পাশে থাকার বার্তা দিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ মো.আব্দুল ওহাব। বুধবার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ মো.আব্দুল ওহাব বলেন,আমি প্রথমেই মহান আল্লাহতায়ালার নিকট শোকরিয়া আদায় করছি।

এই বিজয়ে নিজেকে ধন্য মনে করছি। এটা খুবই আনন্দের। জয়ের ব্যাপারে আমার শতভাগ বিশ^াস ছিল। তবে ফলাফল ঘোষণার পরে বুঝতে পারছি মানুষ আমাকে কত বড় সম্মান দিলেন। আমি সারাজীবন উপজেলাবাসীর নিকট কৃতজ্ঞ থাকব। তাদের পাশে থাকতে চাই। কারণ উপজেলাবাসী আমার উপর আস্থা রেখেছেন। আমার এই বিজয় সুজানগর উপজেলাবাসীকে উৎসর্গ করলাম। এ সময় তিনি আরো বলেন,আগামী দিনে সবার আপদে বিপদে পাশে থাকতে চাই, সেই সঙ্গে সামনে এগিয়ে যেতে সবার পরামর্শ চাই।

উল্লেখ্য, সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে ৪৩১১ ভোটের ব্যবধানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আব্দুল ওহাব মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আব্দুল ওহাব মোটরসাইকেল প্রতীক নিয়ে সর্বমোট ৭২টি কেন্দ্রে সর্বমোট ভোট পান ৬২৭৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন আনারস প্রতীক নিয়ে পান ৫৮৪৪১ ভোট।এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে জুয়েল রানা চশমা প্রতিক নিয়ে ৬৩২৮৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা আহমেদ তালা প্রতীক নিয়ে পান ৩৯২৫৫ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল মার্কা প্রতীক নিয়ে শারমিন আক্তার শিপরা ৬৪৮৭৯ ভোট পেয়ে বিজয়ী হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন কলস প্রতিক নিয়ে পান ৩৪৬৪৭ ভোট। বুধবার নির্বাচন শেষে রাত ৯টার দিকে উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার(অতিরিক্ত দায়িত্ব) ও উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার রুহুল আমিন।

এনএন

বাংলাদেশ সময়: ০:২২:১৮   ২৮ বার পঠিত  |   







রাজশাহী থেকে আরও...


ধর্ষণের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
চাটমোহরে যুবলীগ নেতাকে কোপাল দুর্বত্তরা
জমজ ২ বোনকে হাতুড়ী দিয়ে পিটানোর ঘটনায় আটক ১
স্কুল ছুটি দিয়ে শিক্ষক কর্মচারী নিয়ে দাওয়াত গেলেন প্রধান শিক্ষক!
সুজানগরে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ



আর্কাইভ